০৬ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
মাঝ আকাশে স্বামী-স্ত্রীর ঝগড়া, বিমানের জরুরি অবতরণ

মাঝ আকাশে স্বামী-স্ত্রীর ঝগড়া, বিমানের জরুরি অবতরণ

অনলাইন ডেস্ক

মাঝ আকাশে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া। আর তাতেই হার মানল বিমান। বাধ্য হলো জরুরি অবতরণে। শুনতে অবাক লাগলেও এমন ঘটনা বাস্তবে ঘটেছে। বুধবার (২৯ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার লুফথানসার একটি বিমান ব্যাংকক যাচ্ছিল। এটি দিল্লির আকাশে উড্ডয়নকালে এক দম্পতি তুমুল ঝগড়ায় জড়িয়ে পড়েন। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খান বিমানের ক্রুরা। পরে এটি দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সেখানে তাদের একজনকে নামিয়ে দেওয়া হয়।

বিমানের মধ্যে ঝগড়ায় জড়িয়ে পড়া ওই স্বামী-স্ত্রী জার্মান ও থাইল্যান্ডের নাগরিক। ঝগড়ার একপর্যায়ে স্ত্রী পাইলটের সাহায্য চান। পরে তারা পরিস্থিতি শান্ত করতে না পেরে বিমানটি জরুরি অবতরণে বাধ্য হন। তাদের নামিয়ে দিয়ে পরে গন্তব্যে রওনা দেয় বিমানটি।

বেসামরিক বিমান চলাচল বিভাগের মহাপরিচালকের একটি সূত্র জানিয়েছে, বিমানটি প্রথমে পাকিস্তানে অবতরণের জন্য অনুমতি চেয়েছিল। পরে সেখানে অনুমতি না পেয়ে ভারতের ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এরপর সেখানে স্বামীকে বিমানবন্দরের নিরাপত্তা বিভাগের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, বিমান থেকে নামিয়ে দেওয়ার পর ওই ব্যক্তি কর্তৃপক্ষের কাছে ক্ষমা চেয়েছেন। বিষয়টি জার্মান দূতাবাসকে অবহিত করা হয়েছে। তাকে জার্মানে ফেরত পাঠানো হবে নাকি ভারতের নিরাপত্তা বিভাগের কাছে হস্তান্তর করা হবে তা এখনো সিদ্ধান্ত হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019